1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

প্রবল তুষারপাতের মধ্যেই ওয়েস্টহ্যামকে হারালো ম্যানসিটি

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই চলছিল প্রবল তুষারপাত। টটেনহ্যাম আর বার্নলের ম্যাচ তো তুষারের কারণে স্থগিতই করে দেয়া হয়। ইত্তিহাদ স্টেডিয়ামে এত তুষারপাত হচ্ছিল যে, খেলোয়াড়দের জন্য খেলাটাই কষ্টকর হয়ে যাচ্ছিল। তুষার সরিয়ে খেলার উপযুক্ত করতে দ্বিতীয়ার্ধ শুরু হতে ৫ মিনিট বিলম্বও হয়েছিল।

এমন তুষারপাতের মধ্যেও ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ম্যাচের ৩৩তম মিনিটে ইলকায় গুন্ডোগান এবং ৯০ মিনিটে গোল করে সিটির জয় নিশ্চিত করেন ফার্নান্দিনহো। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে, ইনজুরি সময়ে (৯০+৪ মিনিটে) একটি গোল শোধ করেন ওয়েস্টহ্যামের ম্যানুয়েল লানজিনি।

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে চেলসি আর ম্যানসিটির মধ্যে চলছে দারুণ লড়াই। যদিও ম্যানইউর সঙ্গে ১-১ গোলে ড্র করার পর লড়াইটাকে টেনে এনেছে চেলসিই। এই সুযোগে নিজেদের মাঠে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে শীর্ষে থাকা চেলসির ওপর দারুণ চাপ তৈরি করেছে ম্যানচেস্টার সিটি।

ম্যানিইউর সঙ্গে ড্রয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রেখেছে চেলসি। ১৩ ম্যাচ শেষে তাদের অর্জন ৩০ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির চেয়ে মাত্র ১ পয়েন্ট এগিয়ে তারা। ওয়েস্টহ্যামকে হারিয়ে চেলসির পেছন পেছন ছুটছে ম্যানসিটি। ১৩ ম্যাচে তাদের অর্জন ২৯ পয়েন্ট।

তুষারপাতের মধ্যে খেলা হওয়ায় ম্যানসিটি কোচ গার্দিওলা তো কিছুটা ক্ষুব্ধও। তিনি বলেন, ‘আমি খুব অবাক হয়ে গিয়েছি যে, তাদের বিপক্ষে (ওয়েস্টহ্যাম) খুব কমই সুযোগ তৈরি করতে পেরেছি আমরা। কারণ, প্রথমার্ধে খেলাটাই ছিল খুব ডিফিকাল্ট। আমাদের দুর্দান্ত একটি গ্রাউন্ডস কিপার দল রয়েছে। যারা আমাদের জন্য খেলাটা সম্ভব করে তুলেছিল।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!